কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের কাছে অস্ট্রেলিয়া যুবলীগের ২৫,০০০ হাজার ফেসমাস্ক হস্তান্তর।

অস্ট্রেলিয়া যুবলীগ গতকাল (১৫/১২/২৯) কেন্দ্রীয় যুবলীগের মানব কল্যানমূলক কাজে সহযোগিতামূলক ২৫ হাজার ফেস মাস্ক জনগনের মধ্যে বিনামুল্যে বিতরনের জন্য কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের কাছে হস্তান্তর করেছে। বহির্বিশ্বে শক্তিশালী সংগঠন হিসেবে অস্ট্রেলিয়া যুবলীগ সবসময় জাতীয় প্রয়োজনে কাঁধে কাঁধ রেখে কেন্দ্রের মানবিক কাজের সাথে দাড়িয়েছে।

যুবমুখী ও জনমুখী কার্যক্রমকে সামনে রেখে চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের কাজকে সফল করে তুলতে ৪৯তম বিজয় দিবসকে সামনে রেখে অস্ট্রেলিয়া যুবলীগের নেতাকর্মীরা এই মহতী উদ্যোগ গ্রহন করে বলে জানান অস্ট্রেলিয়া যুবলীগের সাধারন সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় সদস্য আব্দুল্লাহ আল নোমান শামীম। ফেসমাস্ক গ্রহন করার সময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, এই মহতী উদ্যোগের জন্য অস্ট্রেলিয়া যুবলীগের সবাইকে অনেক অনেক ধন্যবাদ এবং আমাদের হৃদয় থেকে তাদের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।

কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার ডঃ সাজ্জাদ হায়দার লিটনের নে্তৃত্বে, ডঃ সাজ্জাদ হায়দার লিটন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারওয়ার হোসেন, উপ-আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহীন অস্ট্রেলিয়া যুবলীগের পক্ষ্য থেকে ২৫,০০০ ফেস মাস্ক কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের হাতে তুলে দেন। এসময় কেন্দ্রীয় সদস্য শরীন শিলা, সিরাজদিখান যুবলীগ নেতৃত্বের তপন রাজবংশী, সাব্বির সিকদার, আলী হোসেইন, তাপস দাশ, সম্রাট খানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *