কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা ও সাবেক ছাত্র নেতাকে গুলিবর্ষণ ও পঙ্গু করায় চান্দগাঁও থানা ছাত্রদল এর বিক্ষোভ মিছিল।

কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দ’দের নামে মিথ্যা মামলা ও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফ’কে অক্সিজেন এলাকা থেকে কোন  ধরনের মামলা ও ওয়ারেন্ট ছাড়া বায়েজিদ থানা পুলিশ বায়েজিদ থানার অধীনস্থ আরেফিন নগর এলাকায় নিয়ে তার বাম পায়ে গুলি করে পঙ্গু করে দেওয়াই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চান্দগাঁও থানা ছাত্রদল,চট্রগ্রাম মহানগর শাখা। উক্ত বিক্ষোভ মিছিলটি নগরের পুরাতন চান্দগাঁও থানা ৪নং ওয়ার্ড় হতে মৌলভী পুকুর পাড় এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

এতে চান্দগাঁও থানা ছাত্রদল নেতা আবদুর রহমান আলফাজ এর সভাপতিত্বে এবং কাজী নেওয়াজ সাকিব এর সঞ্চালনায় উক্ত বিক্ষোভ মিছিল এ উপস্থিত ছিলেন চট্রগ্রাম মহানগর ছাত্রদল এর সাবেক যুগ্ন সম্পাদক মোরশেদ ফয়সাল,সহ সাধারণ সম্পাদক আরিফ মহিউদ্দিন, সহ-যোগাযোগ সম্পাদক মোঃ পারভেজ, চান্দগাঁও থানা ছাত্রদল নেতা জাহেদ,মামুন,ফাহিম,আলমগীর, রায়হান,সাইফুল, রুবেল সাইমন,সাকিব,হাসান,জুয়েল,ইফাজ,মহসিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

1 reply on “কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা ও সাবেক ছাত্র নেতাকে গুলিবর্ষণ ও পঙ্গু করায় চান্দগাঁও থানা ছাত্রদল এর বিক্ষোভ মিছিল।”

Hassanoul Haq Emam says:

Nice

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *