কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ অস্ট্রেলিয়া শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গত ১৭ নভেম্বর (রোববার) কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, অস্ট্রেলিয়া শাখা সিডনির স্থানীয় একটি রেস্টুরেন্টে তাদের বার্ষিক সাধারণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ অস্ট্রেলিয়া শাখার সভাপতি কৃষিবিদ ডঃ আব্দুস সাদেক। সাধারণ সম্পাদক কৃষিবিদ পরমেশ ভট্টাচার্য’র সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ কৃষিবিদ এম আমিনুল ইসলাম।

সভার শুরুতেই প্রয়াত কৃষিবিদদের স্মরণে শোক প্রস্তাব পাঠ করে তাঁদের বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। সম্প্রতি কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর  সভাপতি কৃষিবিদ এম, এম সালেহ এবং কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর সাবেক মহাসচিব কৃষিবিদ জাভেদ ইকবাল এর স্মরনে স্মৃতিচারণ করা হয়। কৃষিবিদ সালেহ এর সতীর্থ বন্ধু কৃষিবিদ মাহবুবুর রহমান পাটোয়ারী, কৃষিবিদ ডঃ মঞ্জুর হামিদ কচি বিস্তারিত ভাবে আলোচনায় তুলে ধরেন।

সফররত কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, কেন্দ্রীয় কমিটির সম্মানিত কোষাধ্যক্ষ কৃষিবিদ এম আমিনুল ইসলাম আনন্দের সাথে জানান যে, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কার্যালয়ের সভা কক্ষটি  প্রয়াত কৃষিবিদ সালেহ এর স্মৃতি রক্ষার্থে তাঁর নামে নামকরন করা হয়েছে। উপস্থিত সকলেই এই উদ্যোগ কে সাধুবাদ ও স্বাগত জানিয়ে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি কে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *