করোনা প্রতিরোধে সম্মুখ যোদ্ধা সিএমপি’ ট্রাফিক বিভাগের ৩ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত

করোনা ভাইরাসের সংক্রমন ও বিস্তার প্রতিরোধের লক্ষ্যে এবং চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় জনসচেতনতা সৃষ্টি ও সামাজিক দুরত্ব বজায় রাখতে মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশে শুরু থেকেই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রতিটি সদস্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

তাদের মধ্যে অন্যতম যারা রোদে পোড়ে, ঘামে ভিজে, নিজের ব্যক্তিগত নিরাপত্তার বিষয়টি গুরুত্ব না দিয়ে, মৃত্যুর ঝুঁকি নিয়ে রাস্তায় দাড়িয়ে ঘন্টার পর ঘন্টা ট্রাফিক ব্যবস্থাপনার দায়িত্বে নিয়োজিত, যারা জনগনকে নিরাপদ রাখতে নিরলস চেষ্টা করে যাচ্ছেন এবং যারা জীবনের ঝুকিঁ নিয়ে হত দরিদ্র মানুষের কাছে নিত্য প্রয়োজনীয় খাবার ও দ্রব্য নিয়ে যাচ্ছেন, বিতরণ করছেন তাদের অগ্রপথিক চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক(উত্তর) বিভাগের ৩ (তিন) জন সদস্য আজ করোনায় আক্রান্ত ।

তারা বর্তমানে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশনে আছেন। তারা কারোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঠিক কিন্তু তাদের মনোবলে চিড় ধরেনি বিন্দুমাত্র। তারা দায়িত্বের সীমা ছাড়িয়ে ও জনগণের পাশে দাঁড়িয়ে জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করার জন্য সর্বদা প্রস্তুত। শরীরে এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত সিএমপির প্রতিটি পুলিশ সদস্য সাধারণ জনগণের পাশে থাকবে । চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই ৩ জন সম্মুখ যোদ্ধাকে আমরা স্যালুট জানাই। অতীতের মত ভবিষ্যতেও তারা সকলকে নিয়ে এই পথ চলা অব্যাহত রাখবে, আরো দ্বিগুন শক্তি নিয়ে জনগনের পাশে থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার জনগনকে সার্বিক নিরাপত্তা দিয়ে এবং করোনা ভাইরাস থেকে মুক্ত রাখার লক্ষ্যে কাজ করে যাবে। জাতির এই দূর্যোগকালে সিএমপি’র প্রতিটি সদস্য জনগনের পাশে থেকে জাতিকে রক্ষা করার জন্য দৃঢ় প্রতিজ্ঞ । আমরা আশা করছি আমাদের এই ০৩ জন সদস্য খুব দ্রুত সুস্থ হয়ে আবারো জনগনের সেবায় নিয়োজিত হবে অতন্ত্র প্রহরী হয়ে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *