ওসি মহসিন বরাবর পাথরঘাটায় আহত ও নিহত পরিবারের জন্য অনুদান দিল প্রিয় বাংলাদেশ

সামাজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ কর্তৃক কোতোয়ালি থানার অন্তর্ভুক্ত এলাকায় গ্যাস দুর্ঘঠনায় নিহত ও আহত পরিবারকে স্বাবলম্বী করার জন্য ওসি মহসিন ভাইয়ের গৃহীত ফান্ডে নগদ অনুদান হিসাবে দশ হাজার টাকা হস্তান্তর।

সাড়া জাগানো সামজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ এর পক্ষ থেকে চট্টগ্রামে গতকাল গ্যাস দুর্ঘঠনায় নিহত ও আহত পরিবার সমুহকে স্থায়ী স্বাবলম্বী করার জন্য ওসি মহসিন ভাইয়ের গৃহীত ফান্ডে নগদ দশ হাজার টাকা হস্তান্তর করা হয় অদ্য ১৮ নভেম্বর সোমবার। মানবতার উজ্জলতর নক্ষত্র ওসি মহসিন ভাইয়ের গৃহীত এমন মানবিক কাজের জন্য সংগঠনের পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানানো হয়েছে। ওসি মহসিন ভাইও প্রিয় বাংলাদেশ সকল সদস্যদের নিকট কৃতজ্ঞ ও মানবিক কাজে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানান। পাশাপাশি সকল বিত্তবান, মহৎ ব্যক্তি, প্রতিষ্টান কিংবা সংগঠনকে এই মানবিক কাজে পাশে থাকার জন্য আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন প্রিয় বাংলাদেশ এর এডমিন লায়ন আনোয়ারুল আজিম চৌধুরী মাসুদ, ইন্জিনিয়ার জহিরুল ইসলাম, লায়ন মো শাহজাহান, সিনিয়র সদস্য লায়ন মো জাহেদুল করিম বাপ্পি, মো হাসান, রুবাইয়েত, প্রমা তাহের সহ অন্যান্য সদস্য বৃন্দ।

স্বাধীন কন্ঠ চট্টগ্রাম প্রতিনিধি মোঃ রাইহান উদ্দিন।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *