একই পরিবারের ৬ জনের করোনা শনাক্ত

সাতকানিয়ায় একই পরিবারের ৬ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে নতুন করে  ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তারমধ্যে সাতকানিয়া উপজেলায় ৬ জন শনাক্ত হয়েছে।  এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৩ জনে।

রোববার (২৬ এপ্রিল) রাতে ফৌজদারহাটের বিআইটিআইডিতে  নমুনা পরীক্ষা শেষে এই তথ্য জানান চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির।

তিনি জানান, আজ ১০১টি নমুনা পরীক্ষা করে ১০ জন করোনাভাইরাস পজেটিভ এসেছে। চট্টগ্রাম নগরীর পুলিশ লাইন্সের ৪৯ বছর বয়সী একজন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। নগরের বাহিরে সাতকানিয়া উপজেলার রূপনগর মাদার্শা এলাকায় একই পরিবারের মা ও তার দুই ছেলের পরিবারের সদস্যসহ ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। ওই পরিবারের যারা করোনা শনাক্ত তাদের বয়স ১৪, ১৫ ও ৫৬ বয়সী তিন পুরুষ এবং ৭৫, ৪৫ ও ৩২ বয়সী তিন নারী। এছাড়া লক্ষীপুর জেলায় ১৯ ও ৮ বছর বয়সী দুই জন পুরুষ ও ৭ বছর বয়সী এক  শিশু কন্যার করোনা শনাক্ত হয়েছে।

প্রসঙ্গত, বিআইটিআইডিতে এখন পর্যন্ত ২ হাজার ৫২২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে এ পর্যন্ত ৯৫ জন রোগী শনাক্ত হয়েছে। এছাড়া শনিবার সিভাসুতে ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত চট্টগ্রামের ৫৩ জন, বান্দরবানে ৪ জন, ফেনীর ২ জন, নোয়াখালীর ৫ জন এবং লক্ষীপুরের ৩১ জন করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রামের ৫৩ জনের মধ্যে নগরের ৩১ জন এবং বিভিন্ন উপজেলার ২২ জন। এরমধ্যে এক শিশু ২ নারী ও ২ পুরুষসহ ৫ জনের মৃত্যু হয়েছে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *