উদ্বোধন হলো বাংলাদেশের প্রথম ইলিশ বিশেষায়িত রেষ্টুরেন্ট “ইলিশালয়”

চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের মাঝপথে আজিজনগরে অবস্থিত “ইলিশালয় রেষ্টুরেন্ট এন্ড ক্যাফে” আজ রবিবার ০২-০২-২০২০ ইং সকালে শুভ উদ্বোধন হয়েছে । উদ্বোধন করেন বান্দরবান জেলা পৌরসভার মেয়র ও জেলা বান্দরবান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মো. ইসলাম বেবী।

বিশেষ অতিথি ছিলেন ফাতেমা পারুল সদস্য বান্দরবান জেলা পরিষদ, এডভোকেট নুরুল আব্বাস সভাপতি জেলা আইনজীবী সমিতি,নাজমুল ইসলাম চৌধুরী সাবেক চেয়ারম্যান আজিজ নগর ইউনিয়ন পরিষদ, মো. উল্লাহ আজম খান সাবেক চেয়ারম্যান,রফিক আহমেদ চৌধুরী সাবেক চেয়ারম্যান আজিজ নগর ইউনিয়ন পরিষদ, নুরুল আলম রাজা সদস্য বান্দরবান জেলা ছাত্রলীগ ও চট্টগ্রামের ফেইজবুক সেলিব্রিটি মো আলী রাশেদ সহ প্রমুখ।

ভোজন রসিকদের কাছে সর্বোচ্চ মানসম্পন্ন ও রুচিশীল খাবারের বিশাল সম্ভার ও “মাছে ভাতে বাঙালী” এই ঐতিহ্যকে ধরে রাখার লক্ষ্যে মাছ নিয়ে থাকছে ভিন্ন ভিন্ন খাবারের সমাহার। বিশুদ্ধ ও শতভাগ হালাল খাবারের নিশ্চয়তা থাকছে রেষ্টুরেন্টে।

সর্ব্বোত্তম সেবায় প্রতিশ্রুতিবদ্ধ। শুভ উদ্বোধন উপলক্ষে “ইলিশালয় রেষ্টুরেন্ট এন্ড ক্যাফে”র ক্রেতাদের জন্য রেখেছে বিশেষ আয়োজন ও ছাড়।

অফারটি শুধু মাত্র উদ্বোধনের মাসব্যাপি কার্যকর থাকবে। বৈচিত্র্যময় স্বাদের খাবার ” ইলিশালয়” এ সুলভমূল্যে পাওয়া যাবে। পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতে যাওয়ার পথে দেশি বিদেশী পর্যটক ও স্থানীয় গ্রাহকদের সুবিধার্থে বিশেষ ছাড়ের ব্যাবস্থা রয়েছে।

কক্সবাজার একটি পর্যটন নগরী, সে হিসেবে সারা বছরই পর্যটকদের আনাগোনা থাকে।পর্যটকরা যাতে ভালো সেবা পায় তা নিয়ে কর্তৃপক্ষের বিশেষ পরিকল্পনা রয়েছে। তাদের গুরুত্ব সম্পর্কে আমরা অত্যন্ত সচেতন এবং সজাগ আছি, পাশাপাশি স্থানীয় গ্রাহক সন্তুষ্টিকে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্ব দেয়া হবে।

তাই, আর দেরি না করে শীঘ্রই চলে আসুন চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়ক, এন.আই.চোধুরী মার্কেট, আজিজনগর, লামা, বান্দরবান। ০২-০২-২০২০ ইং।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *