আমিরাতে ২০০ জন প্রবাসী কে খাদ্য সামগ্রী বিতরণ করলেন: ফখরুল ইসলাম খান সি আই পি

ওবায়দুল হক মানিক আমিরাত প্রতিনিধিঃ
গত ৩০ মার্চ ২০২০ এক জরুরী বিজ্ঞপ্তি করােনা ভাইরাসের ( COVID – 19 ) ভয়াবহ বিস্তৃতি রােধকল্পে গৃহীত নানাবিধ নিয়ন্ত্রণমূলক পদক্ষেপের কারণে দুর্দশাগ্রস্ত / সংকটাপন্ন / অনাহারী প্রবাসী বাংলাদেশীদের পাশে দাড়ানাের জন্য অবস্থাসম্পন্ন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত প্রবাসী বাংলাদেশীদেরকে দূতাবাস ও দুবাই কনসাল জেনারেল মােঃ ইকবাল হােসেন খান আহবান জানান আর সেই আহবানের ডাকের সাড়া দিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে ১০ বছর মেয়াদি ‘গোল্ডেন ভিসা’ (আমিরাতের স্থায়ী আবাসন) সম্মানসূচক গোল্ডেন ভিসা স্বপরিবার অর্জনকরি, মীরসরাই সমিতির সম্মানিত সভাপতি, জাতীয় কবিতা মঞ্চের প্রধান পৃষ্ঠপোষক, বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরুপ আল সুমাইয়া গ্রুপ, আবুধাবি ও এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ,বাংলাদেশ এর চেয়ারম্যান, খান কল্যাণ ট্রাষ্ট এর চেয়ারম্যান, হোটেল সুইস গার্ডেন ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান,মীরসরাই কৃতিসন্তান, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি।

শিল্পপতি ফখরুল ইসলাম খান সি আই পি জানান- করোনার কারণে যে সব অসহায় মানুষ কষ্টের মধ্যে দিন যাপন করছেন সেইসব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে মীরসরাই সমিতি, সংযুক্ত আরব আমিরাত। আমরা আমাদের আশপাশের এমন মানুষদের খুঁজে বের করি , যাদের জীবনযাত্রা প্রতিদিনের রােজগারের উপর নির্ভরশীল । তাদের নগদ অর্থ অথবা পণ্য দিয়ে সাহায্য করি , যা সামাজিক দায়িত্ববােধ পূরণের পাশাপাশি উত্তম সাদকাহ হবে । আর সাদকাহ কোন বিপদ – আপদ ও মহামারী দূর করার সবচেয়ে কার্যকরী মাধ্যম । করােনা ভাইরাসের কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাশে দাঁড়ানাের জন্য আমাদেরকে নির্দেশনা দিয়েছেন । সেই নির্দেশনার আলােকে আমার ব্যক্তিগত অর্থায়নে বাংলাদেশে অসহায় মানুষের মাঝে ৫০, ০০০০০ পঞ্চাশ লক্ষ টাকার ত্রাণ বিতরণ শুরু করলাম । আমি দেশ কে ভালোবাসি,দেশের জনগণে ভালোবাসি , বাংলাদেশ সরকার কে ভালোবাসি জনগণে কল্যাণে কাজ করার জন্য। আমি সব সময় অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় মরনঘাতী করোনা ভাইরাসের কারনে যারা গৃহবন্দী এবং কর্মহীন অসহায় প্রবাসী ভাইদের পাশে দাঁড়িয়েছি। ০৮-০৪-২০২০ ইং

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *