অস্ট্রেলিয়ায় প্রদর্শিত হবে ‘সাপলুডু’

অস্ট্রেলিয়ায় প্রদর্শিত হবে গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘সাপলুডু’ । গত ২৭ সেপ্টেম্বর মুক্তির পরে মুভিটি বাংলাদেশের দর্শকদের প্রশংসা অর্জনে সক্ষম হয়। সিনেমাটি দেখার জন্য সিডনির মুভি লাভারদের খুব বেশিদিন অপেক্ষা করতে হবেনা। আগামী ১২ অক্টোবর সিডনির হোয়াইট ব্যাংকসটাউন সিনেমা হলে প্রদর্শনের মধ্য দিয়ে অস্ট্রেলিয়ায় তার যাত্রা শুরু করছে ছবিটি। ব্যাংকসটাউনে  প্রদর্শনের পরে  মেলবোর্ন , ব্রিসবেন ও অ্যাডিলেডেও প্রদর্শনের কথা রয়েছে।
মুভিটিতে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় তারকা আরেফিন শুভ ও বিদ্যা সিনহা মীম। এছাড়া আরও অভিনয় করেছেন, জাহিদ হাসান, তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু , শতাব্দি ওয়াদুদ প্রমুখ । ২০১৮ সালের অক্টোবর থেকে মুভিটির চিত্রায়ন শুরু হয়। মানিকগঞ্জ, গাজীপুরের মধুপুর রাঙামাটি, বান্দরবানের লামা, কক্সবাজারের টেকনাফ, চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন স্থানে চিত্রগ্রহণ চলার ২০১৮ সালের ৩ ডিসেম্বর চলচ্চিত্রটির চিত্রগ্রহণ সম্পন্ন হয়। ২০১৯ সালের ৪ আগস্ট চলচ্চিত্রটির “কিছু স্বপ্ন” গানের লিরিকাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়।
২৬ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই চলচ্চিত্রের ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজার প্রকাশিত হয়। ১৯ সেপ্টেম্বর, ২০১৯ তারিখে বেঙ্গল মাল্টিমিডিয়া সাপলুডু’র ট্রেলার প্রকাশ করে।ছায়াছবিটি গত  ২৭ সেপ্টেম্বর, ২০১৯ তারিখে বাংলাদেশের ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এর আগে শুটিং চলাকালে  ছবির কাহিনী ও চিত্রায়ন সম্পর্কে বিশেষ গোপনীয়তা রক্ষা করা হয়। তবে মুভিটি থ্রিলারধর্মী বলে জানান পরিচালক ।
ব্যাংকসটাউনে ছবিটি প্রদর্শিত হবে ১২ অক্টোবর দুপুর ১২ ঘটিকায়। মুভিটি দেখার জন্য দর্শকদের টিকেট নিতে হবে অনলাইনে ক্রেজি টিকেটস থেকে। ছবিটি অস্ট্রেলিয়ায় প্রদর্শনের ব্যবস্থা করেছে যৌথভাবে , ঈগল এন্টারটেইনমেন্ট, স্বদেশ এন্টারটেইনমেন্ট ও দ্যা লুক অস্ট্রেলিয়া।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *