অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত বাংলা চলচ্চিত্র ‘পরাণ’

সাম্প্রতিক সময়ে বাংলা চলচ্চিত্রের অন্যতম আলোচিত ও ব্যবসা সফল ছবি ‘পরাণ’। সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার ছবিটি মুক্তি পেতে যাচ্ছে অস্ট্রেলিয়ায়। দেশটির বাঙালি অধ্যুষিত এলাকায় আগামী ১২ আগস্ট থেকে চলবে রায়হান রায়হান রাফী পরিচালিত বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, ইয়াশ রোহান অভিনীত ‘পরাণ’।

মুক্তির প্রায় একমাস অতিবাহিত হয়ে গেলেও এখনো দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে সিনেমাটি। আর অস্ট্রেলিয়ায় ‘পরাণ’ পরিবেশনা করছে বঙ্গজ ফিল্মস। বাংলাদেশে মুক্তির পর সবচেয়ে কম হল থেকে শীর্ষে উঠে এসে চতুর্থ সপ্তাহেও হাউজফুল শো দিচ্ছে ‘পরাণ’।

দেশের সর্বত্র ছবিটির ক্রমবর্ধমান জনপ্রিয়তা দেখেই অস্ট্রেলিয়াতে পরিবেশনের সিদ্ধান্ত নেয় বঙ্গজ ফিল্মস। প্রতিষ্ঠানটির কর্তারা আশা করেন দেশটিতে তাদের পরিবেশিত ‘দেবী’র চেয়েও রেকর্ডসংখ্যক বেশি স্ক্রিনে ‘পরাণ’ প্রদর্শিত হবে।

বঙ্গজ ফিল্মস এর প্রতিষ্ঠাতা তানিম আল মিনারুল মান্নান নিজেও ‘পরাণ’ দেখে মুগ্ধ হয়েছেন। তার কাছে পরাণের চিত্রনাট্য , নির্মাণ, সংগীতসহ সবকিছু পরিচ্ছন্ন ও সাবলীল লেগেছে। বঙ্গজ ফিল্মসের সহ প্রতিষ্ঠাতা সাফিন আযম বলেন, ‘পরাণ’ মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেবার আগে আমাদের ওয়েবসাইটে প্রাথমিক শোগুলোর টিকেট হোস্ট করেছিলাম। আগ্রহী দর্শকরা নিজ আগ্রহ ও উদ্যোগে বঙ্গজ ফিল্মসের ওয়েবসাইটে এসে ১২ ঘন্টার মধ্যে ৮০% টিকেট কিনে ফেলেছেন। বাংলাদেশ অধ্যুষিত অস্ট্রেলিয়ার সকল শহরেই আমরা পরাণ দেখাতে পারব। শিগগিরই পরাণের আরও শো এর টিকেট রিলিজ করা হবে বঙ্গজ ফিল্মসের ওয়েবসাইটে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *