অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে বাংলাদেশের অ্যাকশন থ্রিলার সিনেমা “মিশন এক্সট্রিম “।

আগামী ৩ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’।

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে প্রথমবারের মতো বাংলাদেশসহ বিশ্বের তিনটি মহাদেশে একই দিনে চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে । ‘মিশন এক্সট্রিম’ এর অস্ট্রেলিয়া অঞ্চলের পরিবেশক বঙ্গজ ফিল্মস এবং আগামী ১ অক্টোবর থেকে তাদের ওয়েবসাইট www.bongozfilms.com এ সিনেমাটির অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড অঞ্চলের শোগুলোর টিকিট পাওয়া যাবে। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট (সিটিটিসি)-এর কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সানী সানোয়ার।

সিনেমাটির নির্মাতা ও পরিবেশকের বিশ্বাস লকডাউনে হাঁপিয়ে ওঠা দর্শকদের ‘মিশন এক্সট্রিম’ মুক্তির আনন্দ দেবে”। দুই পর্বে নির্মিত ‘মিশন এক্সট্রিম’ ও ‘মিশন এক্সট্রিম-২’ এর মধ্যে প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে ৩ ডিসেম্বর ২০২১-এ। পরবর্তীতে স্বল্প সময়ের ব্যবধানে দ্বিতীয় খণ্ড মুক্তি দেয়া হবে। এর আগে পরপর দুই বছর দুই ঈদে মিশন এক্সট্রিম, প্রথম পর্ব মুক্তির ঘোষণা হলেও করোনার প্রাদুর্ভাব ঊর্ধ্বগতিতে থাকায় পরে তা আর সম্ভব হয়নি। তবে আগামী ৩ ডিসেম্বর এর মধ্যে সিনেমাহলগুলোতে সম্পূর্ণ নিরাপদ পরিবেশ তৈরি হবে এবং সিনেমাটি একযোগে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বাংলাদেশি অধ্যুষিত সকল শহরে মুক্তি পাবে বলে আশা করা যায়।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *