অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে” ঊনপঞ্চাশ বাতাস”

এবার অস্ট্রেলিয়ায় বইবে ‘ঊনপঞ্চাশ বাতাস’। গেল ২৩ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত এই ছবিটি। প্রতিনিয়তই বাড়ছে হলসংখ্যা। বর্তমানে সিনেমাটি চলছে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা, সীমান্ত সম্ভার, মহাখালী এসকেএস সেন্টার, যমুনা ব্লকবাস্টার, নারায়ণগঞ্জের সিনেস্কোপ এবং চট্টগ্রামের সিলভারস্ক্রিনে। আগামী মুক্তি পেয়েছে খুলনার লিবার্টি হল আর কক্সবাজার স্কাই মুভি থিয়েটারে।

নতুন খবর হলো, এবার দেশ ছাড়িয়ে অস্ট্রেলিয়ায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। আগামী ২৮ নভেম্বর অস্ট্রেলিয়ার কুইন্স অঙ্গরাজ্যের রাজধানী ব্রিসবেনে মুক্তি পেতে যাচ্ছে এটি। অস্ট্রেলিয়ায় ছবিটি মুক্তির আয়োজন করেছে বাংলাদেশ কালচার ইন ব্রিসবেন।

নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ছবিটা মুক্তির পর বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অনুরোধ এসেছে সেখানে ছবিটা মুক্তি দেওয়ার জন্য। প্রথম মুক্তির দিন থেকেই বাংলাদেশ কালচার ইন ব্রিসবেন ছবিটা সেখানে মুক্তির ব্যাপারে আলাপ করেছে। এ ছাড়া চট্টগ্রামের সুগন্ধা ও খুলনার সংগীতা হলেও শিগগির মুক্তি পাবে ছবিটি।

‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। শুটিংয়ের শুরু থেকেই আলোচনায় রয়েছে এ ছবি। মুক্তির পর সেই আলোচনা ডালপালা মেলেছে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *