অস্ট্রেলিয়দের কে কে ৭৫০ ডলার পাচ্ছেন

অস্ট্রেলিয়দের কে কে ৭৫০ ডলার পাচ্ছেন আগামী কাল আগামী কাল ৩১ মার্চ থেকে সরকারী কোরোনাভাইরাসের সহযোগীতার প্রথম ডলার পাবেন বেনিফিশিয়ারীরা। এখন পর্যন্ত কোরোনাভাইরাসের কারনে ঘোষিত সরকারের তিনটি প্রনোদনার মধ্যে একটিরও সরাসরি ফলাফল হাতে পায়নি কেউ।

তবে আগামী কাল থেকে সেটা পাওয়া যাবে। আগামী কাল থেকে ১৭ এপ্রিল পর্যন্ত এই ডলার দেয়ার প্রকৃয়া চলবে বলে জানা যায়। সরাসরি ক্যাশ মানি হিসেবে ৭৫০ ডলার করে পাবেন । এই ডলার পাবেন যারা সরকারের বিভিন্ন সহযোগীতা ও কমনওয়েলথ এর ফান্ডের বেশিফিশিয়ারী তারাই। এগুলোর মধ্যে সেন্টারলিংক থেে যেসব ভাতা পাওয়া যায় সেগুলোর যে কোনো একটি যদি আপনি পেয়ে থকেন, তাহলে এই ৭৫০ ডলার অটোমেটিক একাউন্টে চলে যাওয়ার কথা। যদি আগামী কাল কেউ টাকা না পান, তাহলেও ভয় পাওয়ার কিছু নেই।

তারা আগামী কয়েকদিনের মধ্যে যে কোনো দিন টাকা পেয়ে যেতে পারেন। যারা প্যারেন্টিং পেমেন, নিউস্টার্ট এলাউন্স বা ফ্যামিলি ট্যাক্স বেনিফিট পান , তাদের সবাই এই টাকা পাওয়ার জন্য এলিজেবল হিসেবে গণ্য হবেন। প্রথম ধাপের ক্যাশ মানি যারা পাবেন, তারা মে মাসে আবার একবার ৭৫০ ডলার করে সরকারী সহযোগীতা পাবেন। তখনও আপনাকে এই টাকা পাওয়ার জন্য এপ্লাই করতে হবে না। এই ডলার সেন্টারলিংক এর অতিরিক্ত হিসেবে আপনার কাছে আসবে। এ জন্য অন্যান্য পেমেন্ট থেকে ডলার কমে যাবেনা।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *