অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল স্বাধীন কন্ঠ টেলিভিশন

স্বাধীন কন্ঠ ডেস্কঃ চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন ভিত্তিক স্বাধীন কন্ঠ টেলিভিশন পরিবার গত শুক্রবার(১৭- ০১-২০২০)রাত বারোটায় চট্টগ্রামের বিভিন্ন স্থানে গরীব ও দুস্থ মানুষের মাঝে শীতের সামগ্রী কম্বল বিতরণ করেন। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এ স্লোগান কে সামনে রেখে চট্টগ্রামের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে এই সমস্ত কম্বল সামগ্রী বিতরণ করা হয়।

শীতের তীব্রতা থেকে বাঁচতে কম্বল পেয়ে তারা খুশি হয়েছেন এবং অসহায় মানুষদের বাঁচাতে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান অসহায় মানুষেরা। এখানে উল্লেখ্য যে স্বাধীন কন্ঠ টেলিভিশনের মাননীয় চেয়ারম্যান জনাব কাজী নুরুচ্ছাফা আলমগীর ও পৃষ্টপোষক কাজী আরমান এর সার্বিক সহযোগিতায় ও অস্ট্রেলিয়ান প্রবাসী দর্শকরা কম্বলের জন্য অর্থ সামগ্রী প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের জনপ্রিয় আঁইচাটগাঁইয়া শিল্পী জনাব মোহাম্মদ আলী রাশেদ, স্বাধীন কন্ঠ টেলিভিশনের প্রধান প্রতিবেদক মোহাম্মদ রবিউল হোসেন, ম্যানেজার মোঃ আজিজুল হক, ব্র্যান্ড ম্যানেজার মোজাহারুল ইসলাম রিয়াদ, আঁইচাটগাঁইয়া শিল্পী লোকমান,রিপোর্টার মোহাম্মদ রায়হান উদ্দিন, রিপোর্টার মোহাম্মদ ইশতিয়াক, ক্যামেরাপার্সন মোহাম্মদ সেলিম সহ আরো অনেকে।১৯-০১-২০২০ ইং

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *