অর্থ আত্মসাতের অভিযোগ প্রমানিত,ফেঁসে যাচ্ছে সেই অধ্যক্ষ।

ফেঁসে যাচ্ছে খাগড়াছড়ির এইচ এম পার্বত্য হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. এ কে এম তোফায়েল আহম্মদ। তার বিরুদ্ধে কলেজের কোটি টাকা আত্মসাৎ,সহকর্মীদের বেতন না দিয়ে অর্থ আত্মসাৎ,নিয়মবর্হিভূতভাবে অর্থ ব্যয়, ভুয়া কর্মকর্তা-কর্মচারী দেখিয়ে তাদের নামে বেতন উত্তোলনসহ বিভিন্ন অনিয়মের অভিযোগের প্রমাণ পেয়েছে জেলা প্রশাসনের তদন্ত কমিটি।

প্রায় ১ কোটি ৩ লাখ টাকার কোন হিসেব দিতে পারেনি অধ্যক্ষ তোফায়েল। এছাড়া তার বিরুদ্ধে নামের বেনামে সরকারি উত্তোলন করে ব্যক্তিগতভাবে ব্যয় করেছে অধ্যক্ষ।

তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে আগামী বুধবার এডহক কমিটি সভা আহ্বান কার হয়েছে। এদিকে অধ্যক্ষ তোফায়েল এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ঈঙ্গিত দিয়েছে জানিয়েছে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডা.দীপিল কুমার রায়।

খাগড়াছড়িতে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি সাংবাদিকদের বলেন ,‘ অন্যায় করে কেউ পার পাবে না। খাগড়াছড়ি হোমিও প্যাথি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের অর্থআত্মসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে তদন্ত করেছে জেলা প্রশাসন। অভিযোগ প্রমাণিত হলে তার (অধ্যক্ষ) এর বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

Tags:

এ বিভাগের আরো কিছু সংবাদ

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *